Call us : +8801534735444

Free shipping on all orders over tk. 3000/-

Customer Help

Our happiness team is always here to assist.

Common purchase queries answered

Orders and Shipping

অর্ডার করার কত দিন পর ডেলিভারি পাবো?

অর্ডার কনফার্ম করার পর সাধারনত ২ থেকে ৪ দিনের মধ্যে ডেলিভারি সম্পন্ন করা হয়। ঢাকা সিটির মধ্যে ১-২ দিন এবং ঢাকার বাইরে ২-৪ দিন সময় লাগতে পারে। মফস্বল এরিয়া হলে আরও ২/১ দিন সময় বেশি লাগতে পারে।

অর্ডার করতে কি এডভান্স পেমেন্ট করতে হয়? পেমেন্ট অপশন কি?

সাধারনত আমরা এডভান্স ছাড়াই প্রোডাক্ট পাঠিয়ে থাকি। প্রোডাক্ট রিসিভ করার সময় প্রোডাক্ট বিল এবং ডেলিভারি চারক ডেলিভারি ম্যান এর কাছে পেমেন্ট করতে হবে। কিন্তু যদি আপনার নামে অনলাইন শপিং এ ফেক অর্ডার বা রিটার্ন ইসসুএ থাকে, সেক্ষেত্রে ডেলিভারি চার্জ অথবা প্রোডাক্ট এর বিল এডভান্স পেমেন্ট সাপেক্ষে পার্সেল পাঠানো হয়ে থাকে।

কিভাবে আমি আমার শিপিং এড্রেস পরিবর্তন করবো?

অর্ডার কনফার্ম করার আগে আপনার ফুল ঠিকানা দিয়ে ফর্ম ফিলাপ করুন। যদি পূর্বে কোনও ঠিকানা দিয়ে ফর্ম ফিলাম করা হয়ে থাকে, তাহলে নতুন ঠিকানা অপশন সিলেক্ট করে সেখানে আপনার নতুন ঠিকানা আপডেট করুন।

আমি কিভাবে আমার অর্ডার স্ট্যাটাস ট্র্যাক করবো?

অর্ডার কনফার্ম করার পর আপনি একটি ট্র্যাক লিঙ্ক পাবেন, যদি না পেয়ে থাকেন, তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন, আমরা ট্র্যাক লিঙ্ক দিয়ে দিবো।

বাংলাদেশের যেকোনো প্রান্তে ডেলিভারি দেয়া হয়?

বাংলাদেশের যেসব এরিয়াতে কুরিয়ার সার্ভিস এভেইলেবল আছে, সেসব স্থানে আমরা ডেলিভারি দিয়ে থাকি।

বাংলাদেশের বাইরে কি পার্সেল পাঠানো হয়?

দুঃখিত, এই মুহূর্তে আমরা শুধু বাংলাদেশের ভিতরেই অর্ডার কনফার্ম করে থাকি। দেশের বাইরে পার্সেল পাঠানোর কোনও অপশন এই মুহূর্তে আমাদের নেই।

If you need to swap an item

Returns and Exchanges

পার্সেল রিটার্ন পলিসি কি?

প্রোডাক্ট ড্যামেজ হলে বা ভুল প্রোডাক্ট পাঠানো হলে রিটার্ন এর সুযোগ আছে। ডেলিভারি ম্যান এর সামনে পার্সেল চেক করে প্রোডাক্ট মিলিয়ে নিবেন। অর্ডার এর সাথে প্রোডাক্ট এর মিল না থাকলে বা ড্যামেজ থাকলে ঐ ডেলিভারি ম্যান এর কাছে রিটার্ন করে দিতে পারবেন। প্রোডাক্ট ঠিক থাকলে রিটার্ন অপশন নেই। ফেক অর্ডার এর মাধ্যমে রিটার্ন করা হলে আমরা এগুলো ফেক অর্ডার হিসেবে আমাদের বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে প্রচার করে থাকি, Bad review দিয়ে থাকি, ফলে পরবর্তীতে যেকোনো অনলাইন শপ আপনার সম্পর্কে ধারনা পাবে।

ভুল প্রোডাক্ট রিসিভ প্রসঙ্গে

যদি আপনার অর্ডার এর বিপরীতে কোনও ভুল প্রোডাক্ট পাঠানো হয়ে থাকে, তাহলে আমরা নিজ খরচে ভুল প্রোডাক্ট রিটার্ন এনে সঠিক প্রোডাক্ট পাঠিয়ে থাকি।

যদি প্রোডাক্ট ড্যামেজ থাকে? 

কুরিয়ারের কারনে প্রোডাক্ট ড্যামেজ হতে পারে, সেক্ষেত্রে ডেলিভারি ম্যান এর সামনে প্রোডাক্ট চেক করে ড্যামেজ হলে রিটার্ন করে দিবেন, পরবর্তীতে পূর্বের ডেলিভারি চার্জেই প্রোডাক্ট পাঠানো হবে, নতুন করে ডেলিভারি চার্জ দিতে হবে না।

কিভাবে আপনাদের সাথে দ্রুত যোগাযোগ করবো?

আপনি চাইলে আমাদের ওয়েবসাইট এর Contact us থেকে আপনার ম্যাসেজ লিখে পাঠাতে পারবেন, দ্রুত আপনার সাথে আমরা যোগাযোগ করবো। অথবা আমাদের ফেসবুক পেইজে ম্যাসেজ দিলে আমরা যোগাযোগ করবো। জরুরী প্রয়োজনে আমাদের ওয়েব সাইটে দেয়া মোবাইল নাম্বারেও যোগাযোগ করতে পারবেন। আমাদের ফেসবুক পেইজঃ Pritha Enterprise

অর্ডার কনফার্ম করার পর যদি ঠিকানা চেঞ্জ করতে হয়, কি করতে হবে?

সাধারনত অর্ডার কনফার্ম করার কয়েক ঘণ্টার মধ্যে অর্ডার প্রসেস করা হয়, যদি পার্সেল কুরিয়ার কোম্পানির কাছে চলে যায়, তাহলে ঠিকানা পরিবর্তনের সুযোগ থাকে না, সেক্ষেত্রে পার্সেল রিটার্ন আসবে। পরবর্তীতে সঠিক ঠিকানায় পার্সেল নিতে হলে ডাবল কুরিয়ার চার্জ দিতে হবে।

অর্ডার সাবমিট করার পর কি অর্ডার ক্যান্সেল করতে পারবো? 

অর্ডার কনফার্ম করার পর যদি ক্যান্সেল করতে চান, তাহলে দ্রুত আমাদের ম্যাসেজ পাঠাবেন অথবা কল করবেন। অন্যথায় পার্সেল কুরিয়ারে বুক হবার পরে ক্যান্সেল করার অপশন নেই।

Stock Out হয়ে যাওয়া কোনও প্রোডাক্ট কি আমি প্রি-অর্ডার করে রাখতে পারবো ?

আমাদের সকল প্রোডাক্ট নিজস্ব এবং নিজেরা তৈরি করি, তাই স্টক আউট হয়ে গেলেও তা দ্রুত স্টক হবার সম্ভাবনা থাকে। অতএব আপনি চাইলে প্রি অর্ডার করে রাখতে পারবেন।

Chat Icon